নভেম্বররের AnswersBD গুরু হয়ে ১৬ জিবি পেন্ড্রাইভ জিতে নিলেন “সবজান্তা”

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 03, 2012 10:10 AM 3 Answers
Subscribe

অভিনন্দন "সবজান্তা"

আপনি নভেম্বরে সর্বোচ্ছ প্রশ্নের উত্তর দিয়ে (9985)পয়েন্ট পেয়েছেন

অনেক ধন্যবাদ জানাই AnswersBD তে অবদান রেখে সবাইকে সাহয্য করার জন্যে

এবং এর সাথে আপনি পেয়ে গেছেন ১৬জিবি পেন্ড্রাইভ যা আমাদের পুর্ব ঘোষনা দেওয়া হয়েছিল

আশা করি আমাদের উপহার পেয়ে আরো উতসাহিত হবেন এবং অন্যরাও উপকৃত হবেন আপনার সমাধান পেয়ে

আগামী ১৬/১২/১২ তারিখের আগেই পৌছে যাবে আপনার উপহার

দয়া করে আপনার ঠিকানা নিচের ইমেইলে পাঠানঃ answersbd.com@gmail.com


সবার  উদ্দেশ্যেঃ 

AnswersBD কাজ করে যাচ্ছে বাংলা ভাষায় একটি উন্মক্ত প্লাটফরম দাড় করাতে যা প্রশ্ন-উত্তর ভিত্তিক একটি সমাধান এর অনন্য পরিচয় বহন করবে ...

আমাদের একার পক্ষে এত গুলো এবং বিভিন্ন ধরনের প্রশ্ন-জিজ্ঞাসা এর সমাধান করা সম্ভব নয় তাই আপনাদের সকলের অংশ গ্রহন একান্ত জরূরী

আশা করি আপনাদের অংশ গ্রহনে একটি সুন্দর প্লাটফরম দাড় করাতে পারব...

তাই ভাল লাগলে আপনাদের বন্ধদের জানিয়ে দিন এবং অংশ গ্রহন করার পরামর্শ দিন

ফেসবুকে সামান্য শেয়ার করতে পারেন আমাদের লিঙ্কঃ http://www.answersbd.com

 

সকলকে ধন্যবাদ

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 10:46 AM
Flag(0)

 

ধন্যবাদ অ্যাডমিন।
 
এই সাইটের সাথে আছি ২ মাসেরও বেশি সময় ধরে। ভালো লেগেছে তাই আছি। আমার অনেক প্রশ্নের উত্তর পেয়েছি আর অন্যের প্রশ্নের উত্তরও দিতে চেষ্টা করেছি। 
 
আমি আমার বন্ধুদের এই সাইট সম্পর্কে বলেছি। সবারই ভালো লেগেছে। আজকেই প্রথম মোবাইলে এই সাইটে ঢুকলাম। মোবাইলেও ভালো লেগেছে। কিন্তু বাংলায় কোন প্রশ্ন করতে পারি নাই। কেবল দেখেছি। খুববেশি মেগাবাইট খরচ হয় না। সেখানেই প্রথম দেখলাম পুরষ্কারের ঘোষণা। 
এই উপহারের ঘোষণা দেখে ভালো লাগছে। এতে আরো উৎসাহ যোগাবে।
 
আপনাদের বলছিঃ
এই সাইটটি বাংলাদেশের সেরা (প্রথমও বোধ হয়) প্রশ্নোত্তর ভিত্তিক সাইট। আপনারা এখানে দরকারি সব প্রশ্ন করেন তাতে নিজের ও অন্যদের উপকার হবে। 
আপনার বন্ধুদেরও জানান।
 
বাংলাভাষায় জ্ঞানের চর্চা আকাশ ছুঁয়ে যাক।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 02:23 AM
Flag(0)

অভিনন্দন অ্যাডমিনকেও এত সুন্দর একটি সাইট উপহার দেওয়ার জন্য ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 10:23 AM
Flag(0)

অভিনন্দন সবজান্তাকে আশা রাখি answerbd আর অনেক দূর এগিয়ে যাবে

Sign in to Reply
Replying as Submit