হজ্বের প্রবর্তন করেন কোন নবী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:15 AM 2 Answers
Subscribe

 

 
হজ্বের প্রবর্তন করেন কোন নবী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 01:47 AM
Flag(0)

হযরত ইব্রাহিম (আ:)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 11:28 AM
Flag(0)

ইব্রাহিম এর সময় থেকে

Sign in to Reply
Replying as Submit

নবী করীম (সঃ) কোন ঋতুতে জম্নগ্রহন করেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 07:13 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 11:47 PM
Flag(0)

ঈসায়ী ৫৭১ সালের ২০ এপ্রিল মুতাবেক ৯ রবিউল আওয়াল সোমবারের সবুহে সাদিকে জননগ্রহন করেন।

Sign in to Reply
Replying as Submit