প্রতিবন্ধীরা কি মানুষ নয়?কেন তারা শুধু অপমানের শিকার হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 02, 2015 07:06 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2015 09:40 AM
Flag(0)

যারা প্রতিবন্ধীদের অপমান করে, তারাই মূলত প্রতিবন্ধী।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2015 11:54 AM
Flag(0)

 প্রতিবন্ধীরা অবশ্যই মানুষ। মাঝে মধ্যে ভুলে যাই আমরা পশু না মানুষ । মানুষ হলে তো এমন হবার কথা না ।

আপনি কি হিজড়া জন্ম হওয়ার কারন জানেন ?

আমরা বিভিন্ন সময় রাস্ত- ঘাঁটে,ট্রেন এ হিজরা দেখি ভিক্ষা করতে। তাদেরকে দেখে আমরা অস্বস্তি বোধ করি।হিজড়া জন্ম হওয়ার কারনঃ হযরত ইবনে আব্বাস (রাঃ) বলেছেনঃ হিজড়ারা জীনদের সন্তান। কোন এক বাক্তি আব্বাস (রাঃ) কে প্রশ্ন করেছিলেন এটা more…
Sign in to Reply
Replying as Submit