একটি নতুন ব্যবসা শুরু করতে গেলে কি কি প্রয়োজন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:59 AM 4 Answers
Subscribe

যেকোনো ধরনের স্বাধীন স্বল্প পুঁজির ব্যবসা সম্পর্কে জানতে চাচ্ছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:08 AM
Flag(0)

স্বল্প পুজিতে আউটসোর্সিং করতে পারেন। যদি ইচ্ছা থাকে।

 

 

goo.gl/jfIYrp

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 05, 2013 12:47 AM
Flag(0)

যে কোন ধরনের ব্যবসা করতে গেলে আমার মতে প্রথমে লাগবে পরিশ্রমের ইচ্ছা , যে ব্যবসা শুরু করতে চান সে সম্পর্কে যথেষ্ট স্বচ্ছা ধারনা এবং পুঁজি । পুঁজি মানে কিন্তু শুধু টাকা পয়সাই নয় সংশ্লিস্ট বিষয়ে দক্ষতাও আপনার পুঁজি হতে পারে। ভাল থাকবেন এবং স্বাধীন ব্যবসা করতে হলে কিছু তো ঝুকি নিতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:38 AM
Flag(0)

কি ধরণের ব্যবসা করবেন টা জানান আগে।

আশা করি ভালো সাড়া বা উত্তর পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 01:45 PM
Flag(0)

হা হা হা … প্রথমেই যেটা লাগবে টাকা।

Sign in to Reply
Replying as Submit