হিন্দু ধর্ম অনুসারীদের প্রধান ধর্মগ্রন্থ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 03:00 AM 7 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 11:21 AM
Flag(0)

হিন্দু ধর্ম অনুসারীদের প্রধান ধর্মগ্রন্থ  ”বেদ” কিন্তু এখন বেশি অনুসারী হচ্ছে  ভগবত গীতার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 07, 2013 12:28 AM
Flag(0)

হিন্দু ধর্মের প্রধান উতস হল শ্রুতি । আর তার লিপিবদ্ধ রুপ বেদ হচ্ছে প্রধান ধর্মগ্রহ্নথ । চার প্রকার বেদ, উপনিষদ, পুরান হিন্দু ধর্মের পুস্থিকা এছেড়াও গীতা বা ভাগবত গীতা ও হিন্দুদের অন্যতম একটি ধর্ম গ্রন্থ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 02:22 PM
Flag(0)

Veda but most readalbe book Gita

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 12:29 PM
Flag(0)

হিন্দুদের প্রধান ধর্ম গ্রন্থ বেদ………বেদ চার প্রকার সাধারনত উপমহাদেশে সামবেদ অনুযায়ী ধর্মীয় আচার-অনুষ্ঠান করা হয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 02:31 PM
Flag(0)

হিন্দু ধর্ম অনুসারীদের প্রধান ধর্মগ্রন্থ  ”বেদ”

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 05:07 PM
Flag(0)

হিন্দু ধর্ম অনুসারীদের প্রধান ধর্মগ্রন্থ “ভগবত গীতা”।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:04 PM
Flag(0)

সাধারণত সনাতন হিন্দুরা ভগবত গীতা কে তাদের ধর্ম গ্রন্থ হিসেবে মানেন। এখানে বলে রাখা ভালো ভগবত গীতা হচ্ছে উপনিষদ এর একটি অংশ।এছাড়াও বেদ, পুরান,মহাভারত,রামায়ান তো আছেই…।

Sign in to Reply
Replying as Submit