দ্রুত বীর্য পাত রোধ করতে করনীয় কি ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2014 12:26 AM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম প্রি-ম্যাচিউর ইজেকুলেশন। প্রি-ম্যাচিউর ইজেকুলেশন একটি সাধারণ যৌনগত সমস্যা। প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন এ সমস্যায় ভোগে থাকেন  see more—> http://www.homeopathybd.com/premature-ejaculation-bonda-homeopathy-treatment/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 03:43 AM
Flag(0)

এটা বিভিন্ন কারনে হয় তা জানতে পারছেন । এর প্রতিরোধের প্রধান একটা শর্ত হল আপনি আত্তবিশাসী থাকেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:27 AM
Flag(0)

আসলে এটা অনেক কারনে হয়, ১. হরমন জনিত কারনে ২. বেশি হস্তমুথন করলে ৩. বেশি বেশি পর্ণ ছবি দেখলে ৪. সবসময় খারাপ কিছু চিন্তা করলে আর অনেক কারনে হয়, এটা রোধ করার উপায় হলঃ ১। খারাপ কিছু চিন্তা বাদ দিতে হবে ২। হস্ত মুথন করাই যাবে না ৩। পর্ণ ছবি দেখবেন না ৪। ভালভাল চিন্তা করুন নামাজ পড়ুন বা ধর্মীয় অনুশাসন মেনে চলুন আর পারলে হামদারদ এর চিকিসক দের পরামর্শ নিন। চিন্তার কারন নাই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 29, 2013 03:19 AM
Flag(0)

স্যার আমার মেদের কাছে সেক্স করার এক দুই মিনিটে বীর্য বের হয়ে যাই । দয়া করে আমকে এই সমাসার সমাধান দেবে কি।যদি কোন ঔষধ থাকে আমাকে একটু বলবেন

Sign in to Reply
Replying as Submit