সেন্ট মার্টিন দ্বীপের আয়তন কত বর্গকিলোমিটার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:47 AM 1 Answers
Subscribe

সেন্ট মার্টিন দ্বীপের আয়তন কত বর্গকিলোমিটার?

(ক) ৮ বর্গকিলোমিটার

(খ) ১২ বর্গকিলোমিটার

(গ) ১০ বর্গকিলোমিটার

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 11:49 AM
Flag(0)

সেন্ট মার্টিন দ্বীপের আয়তন কত বর্গকিলোমিটার? (খ) ১২ বর্গকিলোমিটার।

Sign in to Reply
Replying as Submit

নিঝুম দ্বীপের আয়তন কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 09:17 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:54 PM
Flag(0)

প্রায় ৯০ বর্গকিলোমিটার…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:26 AM
Flag(0)

৯০ বর্গকিলোমিটার।

Sign in to Reply
Replying as Submit