স্বাভাবিক অবস্থায় মানব দেহে রক্তের pH-এর মান কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 01:28 PM 2 Answers
Subscribe

স্বাভাবিক অবস্থায় মানব দেহে রক্তের pH -এর মান কত?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:24 AM
Flag(0)

৬ থেকে ৭ পর্যন্ত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 01:29 PM
Flag(0)

মানব দেহে রক্তের pH 7.40.

Sign in to Reply
Replying as Submit

একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:26 AM 2 Answers
Subscribe

একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:03 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 04:20 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে । কোন কোন বিজ্ঞানীরা আবার বলেছেন মানব শিশুর শরীরে ৩০০ টি হাড় থাকে। তবে পূর্ণ বয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে । সাধারণত শিশুদের অনেক হাড় জোরা লেগে ২০৬ টি হাড়ে পরিণত হয়।

Sign in to Reply
Replying as Submit

মানব দেহে কতটি হাড় থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 03:06 AM 7 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 02:58 PM
Flag(0)

মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 01:58 AM
Flag(0)

সহমত প্রাকাশ করছি আমার আগেই যারা এই প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন। একজন প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:39 PM
Flag(0)

প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:54 PM
Flag(0)

Sohomot prokash korchi! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:44 PM
Flag(0)

২০৬ টি হাড় আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:46 PM
Flag(0)

মানব দেহে ২০৬ টি হাড় থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:09 AM
Flag(0)

একজন প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে।

Facebook Profile photo

হাড় গুলির নাম কি?

Sign in to Reply
Replying as Submit