গুগল এডসেন্স পাচ্ছি না কি যে করি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 14, 2012 09:02 PM 2 Answers
Subscribe

ভাইয়া কি যে করি । গুগল এডসেন্স একাউন্ট পাচ্ছিনা । খব সহজে ১ দিনের ভেতর যেন পায় এরকম কিছু আতপনার কি জানা আছে ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 02, 2012 01:21 PM
Flag(0)

এই সাইটের অ্যাডসেন্সের জন্য যদি আপনি মইরাও যান, পাবেন না। অ্যাডসেন্স বাংলা সাপোর্ট করে না। আমার সাইট www.bdalbum.com এ তাই পাইলাম না!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 11:57 PM
Flag(0)

Impossible! Age account pawa jeto shohoje. But, akhon apnar siter content, visitor er upor nirvor kore. Dakhen content gula jano shundor hoi ebong visito onek. Tahole adsense er account pailew paite paren. Thanks!

Sign in to Reply
Replying as Submit