মানুষের দুধ দাঁত কখন প্রথম ওঠে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 05:02 AM 3 Answers
Subscribe

মানুষের দুধ দাঁত কখন প্রথম ওঠে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:47 PM
Flag(0)

৮-৯ মাসের মাথায়……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2014 11:43 AM
Flag(0)

সাধারণত ৬ মাসের মধ্যেই ওঠে। তবে কিছুটা দেরীও হতে পারে। এই কারনেই ৬ মাস বয়সের বাচ্চাদের দুধের সাথে সাথে অন্যান্য খাবার দিতে বলা হয়।

আরো জানতে চাইলে ফোন করতে পারেনঃ ০১১৯-৩৩৬৮৪৭৮

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 10:27 AM
Flag(0)

৮-৯ মাসের মধ্যে

Sign in to Reply
Replying as Submit