জীবনানন্দ দাশ কবে, কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:50 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:15 AM
Flag(0)

১৭ ফেব্রুয়ারি, ১৮৯৯ সালে, বরিশালে জন্মগ্রহন করেন…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:05 AM
Flag(0)

 ১৮৯৯ সালের ১৭ ফেব্রুয়ারি বরিশাল জেলায় ধানসিঁড়ি নদীর তীরে গ্রামে জন্মগ্রহণ করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 11:28 PM
Flag(0)

১৮৯৯ সালের ১৭ ফেব্রুয়ারি বরিশাল জেলায় ধানসিঁড়ি নদীর তীরে গ্রামে জন্মগ্রহণ করেন। তার উল্লেখযোগ্য কাব্যগ্রন্থ- ঝরাপালক, রূপসী বাংলা, বনলতা সেন, মহাপৃথিবী ইত্যাদি। ট্রামের নীচে পড়ে আহত হন এবং ১৯৫৪ সালের ২২ অক্টোবর হাসপাতালে মারা যান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:18 AM
Flag(0)

১৭ ফেব্রুয়ারি, ১৮৯৯ সালে, বরিশালে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:10 AM
Flag(0)

১৭ ফেব্রুয়ারি, ১৮৯৯ সালে, বরিশালে।

Sign in to Reply
Replying as Submit