দাঁতের মাড়ি ফুলে গিয়ে ব্যাথা করলে করনীয় কি?

Subscriber Member Since Jul 2017
Flag(0)
স্বাস্থ্য ও চিকিৎসা Jul 23, 2017 05:48 AM 2 Answers
Subscribe

  1. দাঁতের মাড়ি ফুলে গিয়ে ব্যাথা করলে করণীয় কী? ঔষধের নাম জানালে উপকৃত হব।
2 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
famiha Subscriber Jul 25, 2018 09:58 AM
Flag(0)

হস্তমৈথুন করার ফলে মানুষের বিভিন্ন ধরনের সমস্যা তৈরী হয় । তাই হস্তমৈথুন অবশ্যই বাদ দিতে হবে এবং চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে । ফ্রী ডাক্তারে পরামর্শ পেতে www.Homeopathybd.com এর সাথে যোগাযোগ করুন । হস্তমৈথুন নেশায় পরিনিত হলে তা জন্যও রয়েছে ছিকিৎসা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
famiha Subscriber Jul 25, 2018 09:56 AM
Flag(0)

হস্তমৈথুন করার ফলে মানুষের বিভিন্ন ধরনের সমস্যা তৈরী হয় । তাই হস্তমৈথুন অবশ্যই বাদ দিতে হবে এবং চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে । ফ্রী ডাক্তারে পরামর্শ পেতে www.Homeopathybd.com এর সাথে যোগাযোগ করুন । হস্তমৈথুন নেশায় পরিনিত হলে তা জন্যও রয়েছে ছিকিৎসা ।

Sign in to Reply
Replying as Submit

দাতের সমস্যা ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2013 03:17 PM 0 Answers
Subscribe

ক্ষয় হয়ে যাওয়া দাতের কি কোন স্থায়ী সমাধান আছে ? এর জন্য ডেন্টালিস্ট এর কি কোন প্রকারভেদ আছে ? প্রতিটি দাতের জন্য কি পরিমাণ খরচ হতে পারে ?? দাতের ক্ষয় মোটামুটি গভীর । ডেন্টালিস্ট এর সাথে যোগাযোগ করার কোন উপায় থাকলে জানান বা ভাল ডেন্টালিস্ট এর কনট্যাক্ট থাকলে দিন । আর ডক্টরস এর পিডিএফ ফাইলটা থাকলে লিংক টা দিন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: