“তত্ত্ববোধিনি” পত্রিকার সম্পাদক কে ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 25, 2013 11:50 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:20 AM
Flag(0)

তত্ত্ববোধিনী’ পত্রিকার সম্পাদক ছিলেন অক্ষয় দত্ত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 31, 2013 12:50 AM
Flag(0)

‘তত্ত্ববোধিনী’ পত্রিকার সম্পাদক ছিলেন অক্ষয় দত্ত। এ পত্রিকার প্রকাশকাল ১৮৪৩ সাল।

তথ্যসূত্রঃ আজকের বিশ্ব-গোলাম মোস্তফা কিরন

Sign in to Reply
Replying as Submit