লজ্জাস্থান ঢেকে রাখতে হয় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 04:50 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 12:17 AM
Flag(0)

স্থানটার নামই তো বললেন লজ্জা স্থান তো সেটা ডেকে না রাখলে যদি লজ্জা না করে তবে ঐ স্থানের নামটা তো পরিবর্তন করতে হবে তাই নাহ !!! সামাজিক জীব হয়ে সমাজে যা দেখালে লজ্জা হয় তা তো ঢেকেই রাখা উচিত এবং সে কারনেই রাখতে হয় । তবে সবসময় সবাই ঢেকে রাখে কিনা সন্দেহ আছে বা দ্বিমত আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 02:59 AM
Flag(0)

আমরা একটি সমাজে বসবাস করি, আর সামাজিক জিব হিসাবে আমাদের কিছু নিয়ম কানুন মেনে চলতে হয় . আমরা লজ্জাস্থান ঢেকে রাখি যেন সমাজে শান্তি শৃঙ্খলা বজায় থাকে।

Sign in to Reply
Replying as Submit