সনি ভায়ো তো ভালোই লাগলো এখন এটা ঢাকার কোথায় পাবো? দাম কেমন হতে পারে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2013 08:27 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি ঢাকার কোথায় ওয়েব ডিজাইন শিখতে পারি…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 09:19 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 16, 2014 11:59 PM
Flag(0)

অপনি চাইলে ঘরে বসেই ওয়েব ডিজাইন শিখতে পারেন। ওয়েব ডিজাইন শিখার জন্যে আপনাকে যা যা জানতে হবেঃ

  1. এইচ টি এম এল
  2. সি এস এস
  3. জাবাস্ক্রিপ্ট

এইচটিএমএল কোন পোগ্রামিং ল্যাংগুয়েজ না আর জাবাস্ক্রিপ্ট না জানলেও ডিজাইন করা যায়। গুগলে সার্চ করে সব শিখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:47 AM
Flag(0)

devsteam থেকে শিখতে পারেন। 

Sign in to Reply
Replying as Submit

ঢাকা সিটি কর্পোরেশন কবে গঠিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 11:38 PM 2 Answers
Subscribe

ঢাকা সিটি কর্পোরেশন কবে গঠিত হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:01 AM
Flag(0)

১৯৭৮ গঠিত হয়……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 12:54 PM
Flag(0)

ঢাকা সিটি কর্পোরেশন ১৯৭৮ গঠিত হয়

Sign in to Reply
Replying as Submit

ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচিত প্রথম মেয়র ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:41 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 14, 2014 07:08 PM
Flag(0)

ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচিত প্রথম মেয়র মোহাম্মদ হানিফ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:01 AM
Flag(0)

মোহাম্মদ হানিফ।……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 12:22 AM
Flag(0)

মোহাম্মদ হানিফ

Sign in to Reply
Replying as Submit

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম ভি,সি কে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 12:16 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:29 AM
Flag(0)

Sir. P. J. Hartog [1.12.1920-31.12.1925].

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 12:21 AM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম ভি,সি- স্যার পি,জে, হার্টস

Sign in to Reply
Replying as Submit