পেন ড্রাইভ ফরম্যাট হওয়ার পরে কয়েক কে.বি জায়গা ব্যাবহার হয়ে থাকে এর কারন কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 08:29 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গুরুত্বপূর্ণ ড্রাইভ ফরম্যাট করে ফেলেছি সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 07:23 AM 3 Answers
Subscribe

ডেক্সটপ এ ডকুমেন্ট ড্রাইভ টি মাউন্ট করা ছিল, এর উপর পেনড্রাইভ মাউন্ট করা ছিল অসতর্ক ভাবে পেনড্রাইভ ফরম্যাট করতে গিয়ে রাইট ক্লিক করে সারাজীবন এর সমস্ত ডকুমেন্ট সম্বলিত ডকুমেন্ট ড্রাইভ টি ফরম্যাট করে ফেলেছি । ফরম্যাট করার পর ওই ড্রাইভ এ আর কিছুই করি নাই। ড্রাইভ এর সব কিছু ব্যাকআপ নেওয়া ছিল না। অভিজ্ঞ দের সাহায্য চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:27 AM
Flag(0)

আপনি মনযোগ দিয়ে এই লিংকে গিয়ে টিউটোরিয়ালটি পড়ুন । আশা করি আপনার সমস্যার সমাধান হয়ে যাবে ইনশাল্লাহ । 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:34 PM
Flag(0)

ভাই আপনার ড্রাইভ টা কি ntfs/ext3/ext4/other?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 10, 2012 01:05 AM
Flag(0)

অনেক রিকভারী সফটওয়্যার আছে এগুলো দিয়ে দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit