Godaddy.com থেকে কিভাবে আমার নিজের ডোমেইন রেজিস্ট্রেশন করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 27, 2012 04:05 AM 2 Answers
Subscribe

Godayy থেকে একটি ডোমেইন কিনতে চাই। আমার কোন ক্রেডিট কার্ড বা পে-প্যাল একাউন্ট নেই কিভাবে কিনব ? অথবা কেউ সাহায্য করতে পারবেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 10:11 AM
Flag(0)

কার্ড ছাড়া কিনতে পারবেন না। আপনাকে অন্য কোথাও থেকে নিতে হবে। আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে সাহায্য করতে পারব।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 11:17 AM
Flag(0)

তাহলে যার ইন্টারন্যাশনাল কার্ড আছে তার সাথে যোগাযোগ করতে হবে ।

goDaddY থেকে কিনতে হবে এর কোন কথা আছে । আরও অনেক দেশি মাধ্যম আছে ।

Sign in to Reply
Replying as Submit