আমার বাজেট ৫০-৫৫ হাজার টাকা ল্যাপটপ নেব না ডেক্সটপ নেব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 09:13 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 13, 2014 04:21 PM
Flag(0)

আপনার ব্যাবহারে কোনটা সুবিধা হয় সেটি কিনুন। পিসি কিনলে ভালো।

Sign in to Reply
Replying as Submit

ডেক্সটপ কম্পিউটার কিভাবে যত্ন নিলে ভাইরাস এর হাত থেকে বাচতে পারবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 01:14 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

১৯০০০-২০০০০ মধ্যে একটি ডেক্সটপ কম্পিউটার এর রিভিউ সহ জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 01:13 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নতুন একটা ডেক্সটপ পিসি কিনব, যদি একটু মতামত দিতেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 07:07 PM 2 Answers
Subscribe

বাজেট- ৪০০০০-৫০০০০/-

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 06:13 AM
Flag(0)

আপনার বাজেট অনুযায়ী কোর আই 3 ভালো হবে। হার্ডডিস্ক-1 টেরাবাইট। র‌্যাম- ডিডিআর3 – 2/4জিবি। ডিভিডি রম+রাইটার। ইউপিএস ও কিনতে পারবেন। সব মিলিয়ে 42000 এর মত পড়বে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 12:20 PM
Flag(0)

core i3,ram 4,hd 500, eito

Sign in to Reply
Replying as Submit