চার হাজার টাকায় কোন মোবাইল সেট ভাল হবে ? (ডুয়েল সিম)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 19, 2013 11:50 AM 3 Answers
Subscribe

আমি প্রায় মোবাইল হারাই যথারীতি আবার হারাইছি... নতুন মোবাইল কিনতে হবে !
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2014 02:12 PM
Flag(0)

আপনি এখানে এই মোবাইল টি দেখতে পারেন see you

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2014 07:47 AM
Flag(0)

চার হাজার টাকায় ‍SYMPHONY D48 মডেলটা আশাকরি ভালো হবে। দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 11:53 PM
Flag(0)

Nokia Asha 205, ৫৩০০ দাম, এর চেয়ে কম নেই ব্র্যান্ড এর ফোন 🙂

Sign in to Reply
Replying as Submit