কোন ফাইল ডিলিট করলে রিসাইকেলবিন এ এর সাইজ ছোট হয় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 02:48 AM 2 Answers
Subscribe

আমরা যখন কোন ফাইল ডিলিট করি তা রিসাইকেল বিন এ জমা হয়। যদি ফাইল এর সাইজ ১ এমবি হয় তা রিসাইকেল এ গিয়ে খুবই অল্প হয়ে যায়। অথচ ফাইলটা রিসাইকেল বিন থেকে রিস্টোর করলে তা আবার একই সাইজ হয়। এখন প্রশ্ন হল এই সময় ফাইল এর ফিজিক্যাল সাইজটা যায় কয়? এমন সময় যদিও রিসাইকেল বিন সি ড্রাইবের অংশ হয় তবুও ঐ ফাইলটির টোটাল সাইজের কোন জায়গা নেয় না। ফাইল এর আসল সাইজটা কোথায় যায়!!!!!!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:25 AM
Flag(0)

রিসাইকেল বিন এ শুধু এড্রেস থাকে। কারণ আপনি কখনই রিসাইকেল বিন থেকে ফাইলটি ওপেন করতে পারবেন না। যখন ফাইলটি রিস্টোর করবেন তখনই কেবল আপনি ওপেন করতে পারবেন। আর ছোট হওয়ার কারণ এটাই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 03:10 AM
Flag(0)

ফাইলের আসল সাইজটা মূল লোকেশনেই থেকে যায় সম্ভবত… 🙂

Sign in to Reply
Replying as Submit