ভালো ডিজাইন শেখার প্রতিষ্ঠান কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 05:16 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:45 AM
Flag(0)

ডিজাইন তো অনেক প্রকার হয় আপনি কোন ডিজাইনের কথা বলছেন ? চারুকলা আছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে আবার কম্পিউটার এর ডিজাইনের জন্য ও অনেক প্রতিষ্ঠান আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 03:27 AM
Flag(0)

ওয়েব ডিজাইন না গ্রাফিক্স ডিজাইন? দুটোর জন্যই ডেভস টিম বেস্ট ।smiley

Sign in to Reply
Replying as Submit