ডাঃ জাকির নায়েক এর জীবণি বাংলায় জানতে চাই?কোন লিংক থাকলে দিয়েন প্লিজ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 10, 2013 04:42 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:47 AM
Flag(0)

বাংলা উইকিপিডিয়াতে তার সম্পর্কে বেশ ভালো তথ্য রয়েছে। সেখান থেকে পড়ূন।
– http://goo.gl/2f9qg9

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 06:27 PM
Flag(0)

বাংলা উইকিপিডিয়াতে তার সম্পর্কে বেশ ভালো তথ্য রয়েছে। সেখান থেকে পড়ূন।
– http://goo.gl/2f9qg9

এছাড়া ‘আমার ব্লগ’ এ তার সম্পর্কে একটি আর্টিকেল রয়েছে। সেটিও দেখতে পারেন।

– http://www.amarblog.com/gazisharifulislam/posts/158494

Sign in to Reply
Replying as Submit