ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এ একাউন্ট করতে কোন কোন তথ্য বা কাগজ পত্র জমা দিতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 11:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:20 PM
Flag(0)

সুধু মাত্র ভোটার আইডি কার্ড হলে হবে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2013 12:22 PM
Flag(0)

জাতীয় পরিচয় পত্র , না থাকলে জম্ন নিবন্ধন হলে খুলা যায় ।

Sign in to Reply
Replying as Submit