আমার Hindi ও English ছবির কিছু ডাউনলোড লিংক লাগবে এবং ছবি গুলো যেন ৩০০-৩৫০ মেগাবাইট হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 10:34 PM 8 Answers
Subscribe

আমার Hindi ছবির কিছু ডাউনলোড লিংক লাগবে এবং ছবি গুলো যেন ৩০০-৩৫০ মেগাবাইট হয় । কারও কাছে এই রকম লিংক থাকলে প্লিজ জানাবেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 06:23 AM
Flag(0)

এই সাইটটা দেখতে পারেন।(http://my3gpmovies.blogspot.com/) সাইজ ১৫০-২৫০ মেগাবাইট মাত্র। কিন্তু ছবিগুলো আপনাকে মোবাইলে নিয়ে দেখতে হবে। কেননা তারা 3gp ফরমেটে দেয়।মোবাইলে নিলে ভিডিও কোয়ালিটি ভালো।কিন্তু পিসিতে ভালো দেখাবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:34 AM
Flag(0)

glamsham.com………………………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 04:43 PM
Flag(0)

www.doridro.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 02:29 PM
Flag(0)

My favourite site is urgrove.com ! Here you can download hollywood & bollywood movies. Size only 300-700 mb. Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 02:12 PM
Flag(0)

for english movies www.300mbfilms.com ranking 1 in world

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 12:58 PM
Flag(0)

300mbunited.com এ দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 10:03 AM
Flag(0)

এই সাইট গুলো দেখুন

http://www.300mbunited.com/

http://www.moviezboost.co.cc/

http://www.1channel.ch/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 11:27 PM
Flag(0)

http://mediafiremoviez.com/

Sign in to Reply
Replying as Submit