বাংলাদেশে ফ্রি এস এম এস পাঠানোর সফটওয়্যার চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 21, 2012 10:43 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 06:01 AM
Flag(0)

ভাই সফট ওয়ারের কি দরকার surjobarta.com/ আছে তো । তবে বাংলাদেশের মোবাইল নাম্বার দিয়ে সাইন আপ করে নিতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 02:30 AM
Flag(0)

ফ্রি এস এম এস পাঠানোর জন্য বিনুই বেস্ট. http://www.binu.com/download/ এখান থেকে বিনু সফটওয়্যারটা ডাউনলোড করে নিন। প্রতি দিন ১০ টি ফ্রী মেসেজ পাঠাতে পারবেন, যেকোন দেশে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 12:09 AM
Flag(0)

সফটওয়্যার এর চেয়ে এই বাংলাদেশী সাইট ব্যবহার করে দেখেন আমি নিজে এই সাইট ব্যবহার করি । shurjobarta.com

Sign in to Reply
Replying as Submit

কারো কাছে কি ভাল কোন ভোকাল রিমুভার আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 06, 2012 03:42 AM 1 Answers
Subscribe

MP3 গান থেকে ভোকাল বাদ দিতে। কারো কাছে থাকলে link টা দেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 02:49 PM
Flag(0)

bagas31.com a jeye vocal remover likhe search din peye jaben asha kori! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit