কোন ব্লগ পোষ্টে কতটি ট্যাগ ব্যবহার করা স্বাভাবিক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:22 AM 2 Answers
Subscribe

বেশি ট্যাগ ব্যবহার করা কি ক্ষতিকর
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:35 PM
Flag(0)

যত বেশী তত ভাল তবে তা যেন কিওয়ার্ড রিলেটেড হয়। আর টোটাল মাঝারী সাইটে ১০০ এর বেশী কিওয়ার্ড না রাখা বুদ্ধিমানের কাজ। এক এক টা ট্যাগে অন্তত ১০ টা পোষ্ট রাখবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:29 AM
Flag(0)

ট্যাগ বেশি করলে ক্ষতি নাই ।

Sign in to Reply
Replying as Submit