ডোমেইন নাম বাছাই এর জন্য যে সকল টুল ব্যাবহৃত হয় তা জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 04:47 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 16, 2014 06:04 PM
Flag(0)
  1. ডোমেইন সহজ এবং ছোট বাচাই করবেন।
  2. ডোমেইন এ হাইফেন না নেওয়াই ভাল।
  3. যে ধরনের ওয়েব সাইট খোলবেন সে ধরনের ডোমোইন বাচাই করবেন। যেমনঃ প্রশ্ন এবং উত্তর এ জাতিয় ওয়েব সাইট এর জন্য answer.com, question.ask এই টাইপ এর ডোমেইন হলে ভাল হয়।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 15, 2014 10:34 PM
Flag(0)

এই সাইটটির (http://www.domainsbot.com/ )মাধ্যমে যেই ডোমেইন নেইমগুলো Available তা দেখতে পারবেন। আপনি যেরকম ডোমেইন নেইম চান সেটা লিখুন তারপর সেটা না থাকলে তার পরিপূরক ডোমেইন নেম দেখতে পারবেন। 

Sign in to Reply
Replying as Submit