সামাজিক যোগাযোগ সাইট টূইটারের আয়ের প্রধান উৎস কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2013 06:37 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 04, 2014 12:10 PM
Flag(0)

টুইটার বিভিন্ন কোম্পানীকে প্রমোটেড টুইটস ও মোবাইল এড সুবিধা প্রদানের মাধ্যমে আয় করে থাকে।

সূত্রঃ http://en.wikipedia.org/wiki/Twitter

Sign in to Reply
Replying as Submit

হুসেইন মুহাম্মদ এরশাদ এর ফেসবুক পেজ ও টুইটার এর সঠিক একাউন্ট কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2013 06:31 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বেগম খালেদা-জিয়ার আসল ফেসবুক-পেজ বা টুইটার লিংক দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2013 06:33 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

সামাজিক যোগাযোগ সাইট “টুইটার” এর প্রতিষ্ঠাতা কে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 06:09 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 24, 2013 04:56 AM
Flag(0)

প্রতিষ্ঠাতা Jack Dorsey, Noah Glass,Evan Williams, Biz Stone।

আরো বিস্তারিত এখান থেকে দেখুনঃ http://en.wikipedia.org/wiki/Twitter

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 24, 2013 12:56 AM
Flag(0)

২০০৬ সালের মার্চে টুইটার প্রতিষ্ঠা করেন জ্যাক ডোরসি। সেসময় তিনি চাকরি করতেন Odeo নামের একটি পোডকাস্টিং কোম্পানিতে। একজন মানুষ এসএমএস দিয়ে কিভাবে একটি ছোট দলের সঙ্গে যোগাযোগ করতে পারে, এই চিন্তাভাবনা থেকে শুরু হয় টুইটারের ধারণা। ২০০৬ সালের অক্টোবরে বিজ স্টোন, ইভান উইলিয়ামস, নোয়া গ্লাস, ডোরসি ও Odeo এর আরও কিছু সদস্যকে নিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় টুইটারের যাত্রা। সেসময় এটি ছিল Odeoএর অংশ। ২০০৭ সালের এপ্রিলে এককভাবে যাত্রা শুরু করে টুইটার।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 06:15 AM
Flag(0)

সামাজিক যোগাযোগ সাইট “টুইটার” এর প্রতিষ্ঠাতা বিজ স্টোন।

Sign in to Reply
Replying as Submit