টিপাই মুখ বাদে বাংলাদেশ এর কি কি ক্ষতি হতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2014 06:25 PM 2 Answers
Subscribe

টিপাই মুখ বাদে বাংলাদেশ এর কি কি ক্ষতি হতে পারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:42 PM
Flag(0)

টিপাই মুখ বাধের কারণে বাংলাদেশের নদীগুলো পানিশূন্য হবে। এতে ভূগর্ভস্থ পানি স্তর নিচে নেমে যাবে। ফলে ধীরে ধীরে মরুভূমির দিকে এগিয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 10:27 PM
Flag(0)

টিপাই মুখ বাদে কারনে বাংলাদেশের নদী গুলো পানি শূন্য হয়ে পড়বে।

Sign in to Reply
Replying as Submit