মোবাইলে মেয়ে পটানোর কয়একটা টিপস চায়? অনেক দিন থেকে চেষ্টা করতেছি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 28, 2013 09:04 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ভালো ঘুম হচ্ছে না? কিছু টিপস্ চায় ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 25, 2013 08:56 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2014 12:40 AM
Flag(0)

অনিদ্রা দূর করতে কি করবেন

সপ্তাহে তিন দিন বা তার বেশি ঘুম না আসা, বারবার ঘুম ভেঙে যাওয়া, ঘুমোতে সমস্যা, অল্প সময় ঘুম হওয়া এবং ঘুম থেকে ওঠার পর ক্লান্তি ভাব, সারা দিন খিটখিটে ভাব ইত্যাদি ইনসোমনিয়া বা অনিদ্রার লক্ষণ। মস্তিষ্কের নিউরোহরমোনাল অসামঞ্জস্য অনিদ্রার অন্যতম কারণ।

এমন সমস্যার কারণে কর্মক্ষমতা, বুদ্ধিমত্তা ও মনোযোগ কমতে পারে। শারীরিক ক্ষতিও হতে পারে। যেমন: ওজনাধিক্য, রোগপ্রতিরোধ ক্ষমতা হ্রাস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হূদেরাগের ঝুঁকি বাড়ায়।
কারণ:
• মানসিক চাপ, দুশ্চিন্তা, বিষণ্নতা, মানসিক আঘাত-পরবর্তী পরিস্থিতি।
• ঘুমের পরিবেশের ব্যাঘাত যেমন: অতিরিক্ত শব্দ, আলো, গরম বা ঠান্ডা।
• ঘুমের নিয়মে পরিবর্তন, যা মস্তিষ্কে মেলাটোনিন হরমোন নিঃসরণে ব্যাঘাত সৃষ্টি করে।
• সন্ধ্যার পর ধূমপান, অতিরিক্ত ক্যাফেইন বা অ্যালকোহল সেবন।
• ঘুমের আগে টিভি দেখা, ভিডিও গেমস খেলা।
• দীর্ঘমেয়াদি শারীরিক অসুস্থতা, যেমন: see more—> http://www.homeopathybd.com/o-nidra

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 17, 2014 06:14 PM
Flag(0)

কিছু টিপস : ১.আপনি সারা দিন কাজ করবেন ২.ঘুম ছাড়া অন্যা কারণে বিছানা ব্যাবহার করবেনা ৩.দুশ্চিন্তা করবেনা ৪.রাতে ঘুমাতে যাওয়ার ৩০ মিনিট আগে ১ কাপ হাল্কা গরম দুধ পান করবেন।

Sign in to Reply
Replying as Submit

ল্যাপটপের যত্ন নেবার টিপস্ সি,ডি কোথায় পাবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 09:42 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ল্যাপটপের যত্ন নেবার টিপস্ কোথায় পাবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 09:41 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

পিসিতে ম্যাক ওস কেন ব্যবহার করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 11, 2012 06:20 PM 3 Answers
Subscribe

পিসিতে ম্যাক ওস কেন ব্যবহার করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 01, 2012 10:06 AM
Flag(0)

আপনার যদি ইচ্ছা হয় তা হলে ম্যক ব্যবহার করতে পারেন। এটার কোন কারন লাগে না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 01, 2012 06:48 AM
Flag(0)

অ্যাপল ব্যবহারের মজা ম্যাকবুক ছাড়া পরিপূর্ণ পাবেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:38 PM
Flag(0)

For checking MAC.

Sign in to Reply
Replying as Submit