আমার মাথার সামনের দুপাশে টাক পরে গেছে, এখন আমি কি করলে টাকে নতুন চুল হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 27, 2013 11:55 PM 3 Answers
Subscribe

আমার মাথার সামনের দুপাশে টাক পরে গেছে, এখন আমি কি করলে টাকে নতুন চুল হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 25, 2014 10:39 PM
Flag(0)

হোমিও চিকিৎসার মাধ্যমে চুল পড়া বন্ধ এবং নতুন চুল গজানোও সম্ভব হয়- ইনশা’আল্লা। তবে সময় লাগে ।  হোমিওপ্যাথি বিডি.কম এর সাথে য়োগায়োগ করুন 

ভালো কাজ হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 07:37 PM
Flag(0)

আপনি হ্যাভেন হারবাল হেয়ার ট্রিটিমেন্ট ব্যাবহার করে দেখতে পারেন। আমারও পরিচিত অনেককে েরও ব্যাবহার এবং রেজাল্ট পেতে দেখেছি,। আশা করি আপনি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 09:02 AM
Flag(0)

আর কোন উপাই নেই… এটা বংশগত সমস্যা

Sign in to Reply
Replying as Submit