কিভাবে “SHAREYT” থেকে টাকা উত্তোলন করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 11, 2012 03:27 PM 2 Answers
Subscribe

SHAREYT একটি সোশাল আউট সোঁরসিং ওয়েব পেজ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 07:02 PM
Flag(0)

বিকাশ , এলারট পে এর মাধ্যমে টাকা উঠানো যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 13, 2012 06:08 AM
Flag(0)

bkash এর মাধ্যমে shareyt এর টাকা উত্তোলন করা যায়।

Sign in to Reply
Replying as Submit