৫০০০-৬০০০ এর মধ্যে কোন এন্ডরেড ফোন পাব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2013 03:38 AM 3 Answers
Subscribe

আমি ৫০০০-৬০০০ এর মধ্যে একটা এন্ডরেড ফোন কিনতে চাই ।symphony , sumsang ,etc মডেল, নাম বিস্তারিত
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 17, 2013 03:13 AM
Flag(0)

symphony w 30=6225

symphony w 20=5150

symphony w5=4500 with gp sim

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 12:39 PM
Flag(0)

Symphony একটা অফার ছিল ৫১০০ টাকা সাথে জিপি সিম।আফার টা আছে কিনা আমি সঠিক বলতে পারবনা আপনি একটু খোজ নিয়া দেখতে পারেন চায়নার মধ্যে কিনতে চাইলে আমি মনে করি সেম্ফনি ভাল।এদের সার্ভিস আমার কাছে খুব ভাল লাগে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 08:53 AM
Flag(0)

Walton Primo বা Micromax কিনতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit