ঘরে বসে কিভাবে বাংলা ও ইংরেজী টাইপিং শিখব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 29, 2012 12:37 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 18, 2013 02:12 AM
Flag(0)

ঘরে বসে কি-প্যাড নিয়ে খেলতে থাকুন টাইপিং শিখে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 30, 2012 01:48 AM
Flag(0)

master typing tool ব্যবহার করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 30, 2012 01:41 AM
Flag(0)

আমার মতে টাইপিং এর কার কাছে না যেয়ে ঘরে বসে নিজে নিজে টানা ১ মাস প্রাকটিস করেন টাইপিং কোন ব্যাপার না মনে হবে

Sign in to Reply
Replying as Submit