বাংলাদেশে আয়তনের দিক থেকে সবচেয়ে বৃহত্তম জেলার নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:02 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:08 AM
Flag(0)

পার্বত্য রাঙামাটি জেলা……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:08 AM
Flag(0)

চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলা (৬,১১৬ বর্গ কি. মি)।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 05:35 PM
Flag(0)

আয়তনে সবচেয়ে বড় জেলা রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:52 PM
Flag(0)

পার্বত্য রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:28 PM
Flag(0)

আয়তনে সবচেয়ে বড় জেলা পার্বত্য রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit