জুস ক্ষতিকর কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 04:57 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 18, 2013 01:57 AM
Flag(0)

জুস কখনই খারাপ কিছুনা । হয়ত তাকে কেউ খারাপ করতে পারে । জুস মানে ফলের রস । যা বিধাতার করুনায় পাওয়া ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 03:34 AM
Flag(0)

জুস খারাপ নয়।তবে তাতে যদি প্রিজারভেটিভ থাকে তবে তো নিঃসন্দেহে খারাপ।আপনি নিজে তৈরী করে ফ্রুট জুস থেতে পারেন।তবে মার্কেটে যেই জুস পাওয়া যায় সেগুলোতে কৃত্রিম স্বাদ ও রঙ ব্যবহার করা হয়।সেগুলো দীর্ঘদিন টাটকা রাখার জন্যও ক্যামিক্যালের ব্যবহার করা হয়।তাই সেগুলো স্বাস্থ্যকর নয়।

এই আর্টিকেলটা পড়ে দেখতে পারেনঃ http://bit.ly/ogpEvN

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 04:14 PM
Flag(0)

জুস তৈরি হয় কৃত্তিম ভাবে । এতে ব্যাবহার করা হয় নানা রাসায়নিক পদার্থ যা আমাদের শরীরের জন্য ভাল নয় মানে আমাদের শরীর তা পরিপাক করতে পারে না। তাই জুস আমাদের জন্য খারাপ

Sign in to Reply
Replying as Submit