ভালো স্পোর্টস সু-র দাম কেমন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:08 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:27 AM
Flag(0)

আপনি যদি ব্রান্ডের কিনতে চান তাহলে ৫০০০ টাকা থেকে শুরু করে ১৩০০০ টাকা বা তারও বেশি হতে পারে । কেনার সময় দেখে কিনবেন পণ্যটি আসল না নকল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:17 PM
Flag(0)

৪ হাজার টাকার উপরে নিয়ে গেলে ভাল হয়

Sign in to Reply
Replying as Submit