জিপি ই-কেয়ার ব্যবহারে সমস্যা হচ্ছে। একটু সাহায করুন কেউ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2013 06:58 PM 1 Answers
Subscribe

আস্সালামু আলাইকুম। আমি গ্রামীণফোনের কল লিস্ট চেক করার জন্য জিপি ই-কেয়ার ব্যবহার করি অনেকদিন ধরে। কিন্তু আজকে কোন কল লিস্ট আসতেছে না। ওয়েবসাইট এরর দেখাচ্ছে। আমি বুঝতেছি এইটা কি আমার একার সমস্যা নাকি সবার জিপি সিমেই এই সমস্যা হচ্ছে। তাই আপনারা যারা জিপি ই-কেয়ার ব্যবহার করেন তাদের কাছে অনুরোধ একটু বলবেন আপনাদের সমস্যা হচ্ছে কি না? আর কেউ যদি এর সমাধান জানেন তাহলে তাও একটু কষ্ট করে জানাবেন আশা করি। আল্লাহ হাফেজ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2014 08:51 AM
Flag(0)

মনে হয় জিপির সমস্যা। কারণ একই সমস্যা আমারও হয়েছে।

Sign in to Reply
Replying as Submit

বাংলালিংক মোডেমে কি জিপি সিম দিয়ে নেট চালানো যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 03:24 PM 2 Answers
Subscribe

আমি বাংলালিংক মোডেমে জিপি সিম দিয়ে নেট চালাতে চাচ্ছি, কারো কি জানা আছে কিভাবে জিপি সিম দিয়ে বাংলালিংক মোডেমে নেট চারানো যায় ?
কেউ জেনে থাকলে প্লিজ সাহায্য করুন।

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2013 08:51 PM
Flag(0)

কোন সমস্যা ছাড়াই চালানো যায়। সাধারণত বাংলালিংক এর সিম খুলে জিপি সিম লাগিয়ে নেট কানেক্ট করলেই চলে। আর যদি না চলে তবে সেটিং চেঞ্জ করতে হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 10:19 PM
Flag(0)

চালানো যায় । এক্ষেত্রে সিম চেম্বারে অন্য সিম লাগিয়ে ব্রাউজ করতেহবে্ । এ পি এন চেন্জ করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit