জিপি সিম থেকে টাকা কেটে নেয় সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 07, 2013 08:51 PM 2 Answers
Subscribe

vai ami prothame facebook er ekti page e dekhi gp te 300 mb free.details e gelam shekhane bola chilo 4724 e call korun r peye jaben ekmash por 300 mb kore mot 900 mb . kintu ami dekhlam 300 mb to ashloi na borong ami jokhoni oi sim taka vori 90% taka kete ney . vai ami eta r chai na .kivabe e theke mukti pabo ektu bolen
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 03:22 AM
Flag(0)

১২১ কল করে customer manager কে problem টা বলুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 03:05 AM
Flag(0)

াআপনার news,game,ring tone ইত্যাদি কোন একাট একটিভ আছে কিনা দেখুন। জিপি-তে এরকম হবার কথা না। বাংলাদেশের aktel, ভারতের reliance-এর আচরন এধরনের । ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit