জাভাস্ক্রিপ্ট শেখার বাংলা ই-বুক ডাউনলোড লিংক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 07:34 AM 2 Answers
Subscribe

ভাইয়া আমার জাভাস্ক্রিপ্ট শেখার বাংলা ই-বুক ডাউনলোড লিংক দিলে খুব উপকার হবে।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 07:48 AM
Flag(0)

আবদুল্লাহ আল ফারুক ভাই এর লেখা বাংলাদেশের ইতিহাসে এই প্রথম “জাভাস্ক্রিপ্ট বাংলা ইবুক” ডাউনলোড করে নিতে পারেন

 ডাউনলোড

http://www.mediafire.com/?5hytdh5o1i4v5b4

https://www.facebook.com/groups/Wordpress2Smashing/files/

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 10:12 AM
Flag(0)

বাংলা ইবুক পাইনি তবে নিচের সাইট গুলোতে আপনি খুব সুন্দর বাংলা টিউটোরিয়াল পাবেন

http://tutorialbd.com/javascript/

http://www.webcoachbd.com/javascript-tutorials

Sign in to Reply
Replying as Submit