বেগানা মেয়েদের দিকে তাকানো পাপ তাহলে জান্নাতে ৭০ জন হুরের সাথে যখন থাকবে তখন কিছু কি হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 11:56 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 02:42 PM
Flag(0)

বেগানা শব্দের অর্থটা আগে বোঝেন তারপর প্রশ্নকরুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2013 12:09 PM
Flag(0)

পৃথিবী পরীক্ষার জায়গা। জান্নাত মানে পরীক্ষার রেজাল্ট বের হয়ে গেছে। পড়া-লেখা শেষ, আর জান্নাতে চাকুরীর প্রয়োজন নাই। চাকুরী তো পৃথিবীর ব্যাপার। হুরগুলোতে আপনিই প্রথম স্পর্শ করবেন। যদি মেয়েরা জান্নাতে যায়, তাহলে জান্নাতি একজন পুরুষের সাথে তার বিয়ে দেয়া হবে। আর ছেলেরা যদি ৭০ টা হুর পায় তাহলে , ৭০ জন হুরের সাথে জান্নাতি হুরের বিয়ে দেয়া হবে। মূলতঃ ৭০ জন ছেলের স্ত্রী।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 07:23 PM
Flag(0)

দুনিয়াতে মানুষ যদি সঠিক ভাবে ইবাদাত করে তাহলে এর পুরস্কার হিসেবে আল্লাহ্‌ কমপক্ষে ৭০ জন হুর দিবেন। হুর-রা বেগানা মেয়ে না।

Sign in to Reply
Replying as Submit