মোঘল সম্রাট আকবরের রাজসভার নবরত্নের নামগুলো জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2013 06:06 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 10:05 PM
Flag(0)

নবরত্নের ৯ জনের নামঃ

১) আবুল ফজলে

২) তানসেন

৩)টোডরমল

৪)বীরবল

৫)মোল্লা দো পেয়াজা 

৬)আব্দুল রহিম খান

৭) ফকির আজিআউ দিন

৮)রাজা মান সিং

৯)ফাইজি

সূত্রঃ http://in.answers.yahoo.com/question/index?qid=20070128030550AAkMyvw

Sign in to Reply
Replying as Submit

মানুষ ব্যতীত কোন প্রাণী আয়নায় নিজের প্রতিবিম্ব দেখে নিজেকে চিনতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 13, 2013 03:04 AM 2 Answers
Subscribe

মানুষ ব্যতীত কোন প্রাণী আয়নায় নিজের প্রতিবিম্ব দেখে নিজেকে চিনতে পারে ? এ ধরণের প্রাণীর সংখ্যা কি একাধিক?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2013 01:50 PM
Flag(0)

আমি একটা প্রাণির কথা জনি তাহলো ওরাংওটাং

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 13, 2013 04:04 AM
Flag(0)

খুব সম্ভবত শিম্পাঞ্জী……….

Sign in to Reply
Replying as Submit