বায়তুল মোকাররম মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় কবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 11:56 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:45 AM
Flag(0)

ফিল্ড মার্শাল মুহাম্মদ আইয়ুব খান ২৭ জানুয়ারী ১৯৬০ সালে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 06:41 AM
Flag(0)

ফিল্ড মার্শাল মুহাম্মদ আইয়ুব খান ২৭ জানুয়ারী ১৯৬০ সালে বায়তুল মোকাররম মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সূত্র: http://www.skdeendunia.com/?p=17

Sign in to Reply
Replying as Submit