‘বান কি মুন’ জাতিসংঘের কততম এশিয়ান মহাসচিব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:35 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 07:56 PM
Flag(0)

দ্বিতীয় এশীয় নাগরিক জাতিসংঘের মহাসচিব হয়েছেন৷

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 12:51 AM
Flag(0)

দ্বিতীয় এশীয় নাগরিক যিনি জাতিসংঘের মহাসচিব হয়েছেন৷

Sign in to Reply
Replying as Submit

জাতিসংঘের ইউরোপীয় সদরদপ্তর কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:19 PM 2 Answers
Subscribe

জাতিসংঘের ইউরোপীয় সদরদপ্তর কোথায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:12 PM
Flag(0)

রাশিয়ায় অবস্থিত…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 12:44 AM
Flag(0)

জাতিসংঘের ইউরোপীয় সদরদপ্তর রাশিয়ায় অবস্থিত । 

Sign in to Reply
Replying as Submit

জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনীর প্রতীক কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:24 PM 1 Answers
Subscribe

জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনীর প্রতীক কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 05:13 AM
Flag(0)

জাতিসংঘের লোগো এটিঃ

শান্তিরক্ষা বাহিনীর জন্য ভিন্ন লোগো আছে বলে মনে হয় না

Sign in to Reply
Replying as Submit

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের কত জন সৈন্য মারা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:23 PM 2 Answers
Subscribe

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের কত জন সৈন্য মারা যায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:07 AM
Flag(0)

২৪ জন অফিসারসহ মোট ৮৮ জন সেনাসদস্য এ পর্যন্ত প্রাণ দিয়েছেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 02:02 AM
Flag(0)

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত অবস্থায় বাংলাদেশের ২৪ জন অফিসারসহ মোট ৮৮ জন সেনাসদস্য এ পর্যন্ত প্রাণ দিয়েছেন ।

Sign in to Reply
Replying as Submit

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের হয়ে বাংলাদেশ কতটি দেশে কাজ করেছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:22 PM 1 Answers
Subscribe

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের হয়ে বাংলাদেশ কতটি দেশে কাজ করেছে? কী কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:08 AM
Flag(0)

১২ টি দেশের কাজ করেছেন…..

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশের কে UN-এর সাধারণ পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:18 PM 0 Answers
Subscribe

বাংলাদেশের কে UN-এর সাধারণ পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলাদেশের কে UN-এর নিরাপত্তা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:18 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের কে UN-এর নিরাপত্তা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:10 AM
Flag(0)

খাঁজা মোহাম্মদ কাইসার

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 04:58 AM
Flag(0)

খাঁজা মোহাম্মদ কাইসার ।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশ কবে প্রথম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সেনাবাহিনী পাঠায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:38 AM 2 Answers
Subscribe

বাংলাদেশ কবে প্রথম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সেনাবাহিনী পাঠায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:15 AM
Flag(0)

১৯৮৮ সালে প্রথম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সেনাবাহিনী পাঠায়.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 11:19 AM
Flag(0)

১৯৮৮ সালে বাংলাদেশ প্রথম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সেনাবাহিনী পাঠায়

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশ জাতিসংঘ নিরাপত্তা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিল কয় বার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:41 PM
Flag(0)

২বার………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 11:59 AM
Flag(0)

বাংলাদেশ জাতিসংঘ নিরাপত্তা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিল ২বার?

Sign in to Reply
Replying as Submit