জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদের এশীয় অঞ্চলের সদর দফতর কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 20, 2012 12:20 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:43 AM
Flag(0)

ব্যাংককে অবস্থিত ………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 06:52 AM
Flag(0)

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক এ অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit