জরায়ুর সমস্যা ও অপারেশন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 11, 2015 05:05 PM 1 Answers
Subscribe

আমার নানীর বয়স ৬৫ বছর। সম্প্রতি জরায়ুর সমস্যার কারণে তাকে অপারেশন করা হয়, কিন্তু অপরাশেনের পর প্১৫ দিন হয়ে গেলেও ব্লিডিং থামছে না। এমতাবস্থায় কি করণীয় থাকতে পারে। অপারেশনটি রাজশাহী ইলমামিক হাসপাতালে করা হয়, পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। আপাতত রাজশাহীতে কি এর কোনো ভাল চিকিৎসা আছে। তাছাড়া নানী অপরাশেনের পর থেকেই নিশ্বাস নিতে পারছেন না ঠিকভাবে, তার উপর আবার ব্লিডিং! কেউ পরামর্শ দিলে উপকৃত হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 15, 2015 10:41 PM
Flag(0)
আমাদের বাস্তব অভিজ্ঞতার আলোকে মহিলাদের জরায়ু সংক্রান্ত সমস্যাগুলি নিয়ে বিভিন্ন ফোরামে অনেক লেখাই আমরা লেখেছি। বিভিন্ন অনলাইন পোর্টালে সেগুলি প্রকাশিতও হয়েছে। কিন্তু সত্যবিষয়গুলি সম্পর্কে আজও মানুষকে ভুল বুঝানো হয়ে থাকে, যাতে হোমিও ট্রিটমেন্ট থেকে মানুষ দুরে থাকে, যার কারণে সর্বাধুনিক এবং কার্যকর ট্রিটমেন্ট থেকেও মানুষ দুরে সরে থাকছে আর লক্ষ লক্ষ টাকা খরচ করেও কোন ফল পাচ্ছে না অনেক ক্ষেত্রে। 
 
আপনি লিখেছেন আপনার নানীর সম্প্রতি জরায়ুর সমস্যার কারণে তাকে অপারেশন করা হয়, কিন্তু অপরাশেনের পর ১৫ দিন হয়ে গেলেও ব্লিডিং থামছে না। 
  • আমরা বলছি, আপনি অপারেশন করতে গেলেন কেন ??
  • অপারেশন করার পর কি তিনি সুস্থ হয়েছেন ??
  • অপারেশন করার পর ১৫ দিন হয়ে গেলেও ব্লিডিং থামছে না কেন ??
  • কেনই বা অযথা অপারেশন করে টাকা পয়সা খরচ করলেন ??
আপনি জানেন কি মহিলাদের জরায়ু সংক্রান্ত সমস্যাগুলির সর্বাধিক কার্যকর ট্রিটমেন্ট দিচ্ছে দেশের হোমিও ডাক্তাররা। যদি অভিজ্ঞ কোন হোমিও ডাক্তারের সাথে যোগাযোগ করে প্রপার ট্রিটমেন্ট নিতেন তাহলে অল্প কিছু দিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে উঠতেন। অপারেশন করার তো কোনো প্রশ্নই আশে না। যাইহোক, এখন বলছেন ব্লিডিং থামছে না, আপনার প্রতি পরামর্শ, অভিজ্ঞ কোনো হোমিও ডাক্তারের সাথে যোগাযোগ করুন এবং যথাযথ ট্রিটমেন্ট নিন, অল্প কিছুদিনের মধ্যেই ব্লিডিং এর সমস্যাটি ঠিক হয়ে যাবে ইনসাল্লাহ। 
Sign in to Reply
Replying as Submit