সুনীল গঙ্গোপাধ্যায় লেখালেখি শুরু করেন কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:58 AM 2 Answers
Subscribe

সুনীল গঙ্গোপাধ্যায় লেখালেখি শুরু করেন কবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:11 AM
Flag(0)

২২ বছর বয়সে…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:24 PM
Flag(0)

যখন তার বয়স ২২

Sign in to Reply
Replying as Submit

কাজী নজরুল কবে, কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:55 AM 4 Answers
Subscribe

কাজী নজরুল কবে, কোথায় জন্মগ্রহণ করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:01 AM
Flag(0)

বাংলা ১৩০৬ সালের ১১ই জৈষ্ঠ্য পশ্চিম বঙ্গের বর্ধমান জেলার জন্ম গ্রহন করেন…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 03:54 AM
Flag(0)

পশ্চিমবঙ্গের বর্ধমান জেলায় ১৮৯৯ সালে তি জন্মলাভ করেন এবং বাংলা তারিখ হল ১৩০৬ সালের ১১ই জৈষ্ঠ্য

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 02:58 AM
Flag(0)

বাংলা ১৩০৬ সালের ১১ই জৈষ্ঠ্য পশ্চিম বঙ্গের বর্ধমান জেলার আসানসোল মহকূমার চুরুলিয়া গ্রামে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:03 AM
Flag(0)

১৮৯৯ সালে। পশ্চিমবঙ্গের বর্ধমান জেলায়

Sign in to Reply
Replying as Submit

বিখ্যাত কবি ও সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায় কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 03:20 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:02 AM
Flag(0)

বাংলাদেশের ফরিদপুরে জন্ম গ্রহন করেন…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:03 AM
Flag(0)

বাংলাদেশের ফরিদপুরে

Sign in to Reply
Replying as Submit

বেগম রোকেয়া কবে জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 11:31 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া কবে জন্মগ্রহণ করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:14 AM
Flag(0)

০৯ ডিসেম্বর, ১৮৮০ সালে……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 11:34 AM
Flag(0)

০৯ ডিসেম্বর, ১৮৮০ সালে, রংপুর জেলার পায়রাবন্দ গ্রামে।

Sign in to Reply
Replying as Submit

জনপ্রিয় ভারতীয় বাঙালি সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায় কবে জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:49 PM 2 Answers
Subscribe

জনপ্রিয় ভারতীয় বাঙালি সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায় কবে জন্মগ্রহণ করেন? কোথায়? (স্থানটি বাংলাদেশের মধ্যে)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:15 AM
Flag(0)

৭ সেপ্টেম্বর ১৯৩৪ সালে………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 11:36 AM
Flag(0)

৭ সেপ্টেম্বর ১৯৩৪ সালে, ফরিদপুর জেলার মাদারীপুর মহাকুমার মাইজপাড়া গ্রামে।

Sign in to Reply
Replying as Submit

টমাস আলভা এডিসন কবে কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 10:49 AM 2 Answers
Subscribe

টমাস আলভা এডিসন কবে কোথায় জন্মগ্রহণ করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:17 AM
Flag(0)

February 11, 1847, Milan

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 07:10 PM
Flag(0)

Born :February 11, 1847, Milan

Died :October 18, 1931, West Orange

Sign in to Reply
Replying as Submit

জহির রায়হান কবে, কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:49 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:15 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে………………………..ফেনীতে জন্মগ্রহণ করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 01:48 AM
Flag(0)

জহির রায়হান ১৯৩৫ সালের ১৯ আগস্ট বর্তমান ফেনী জেলার অন্তর্গত মজুপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৪৭ সালে দেশবিভাগের পর তিনি তার পরিবারের সাথে কলকাতা হতে বাংলাদেশে (তৎকালীন পূর্ব পাকিস্তান) স্থানান্তরিত হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:06 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 10:56 PM
Flag(0)

১৯৩৫ সালের ১৯ আগস্ট ফেনী জেলায় জন্মগ্রহণ করেন। তিনি শহীদুল্লা কায়সারের সহোদর ভ্রাতা। প্রকৃত নাম মোহাম্মদ জহিরুল্লাহ। তিনি ১৯৭২ সালের ৩০ জানুয়ারি মিরপুরে নিখোঁজ হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:20 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে জন্মগ্রহণ করেন.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:11 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে।

Sign in to Reply
Replying as Submit