মোটর সাইকেলের আবিষ্কারকে নাম কি,সে কোন দেশের?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 11:01 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:26 AM
Flag(0)

গতলিয়েব ডেইমলার এবং উইলহেম মেব্যাচ জার্মানীর।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:29 AM
Flag(0)

গতলিয়েব ডেইমলার এবং উইলহেম মেব্যাচ । জার্মানীর

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট মানুষের জন্য কতটা বিপদ জনক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:51 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:41 PM
Flag(0)

এটি বয়ংকর বিপদ যনক…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:42 PM
Flag(0)

ডিপ্রেশন বা হতাশাজনিত নানা রকম অপরাধ প্রবণতা বৃদ্ধি পায়, এমনকি অনেকে আত্মহত্যাও করে থাকে। এছাড়া হার্টের ভেতরে ইনফেকশন হয়ে বা মস্তিষ্কের রক্তনালী ছিঁড়েও অনেকে মারা যান। অনেকে রাস্তায় দুর্ঘটনায় পতিত হন। কেউ কেউ টানা সাত থেকে ১০ দিন জেগে থাকেন।

Sign in to Reply
Replying as Submit

উদ্ভিদবিজ্ঞানের জনক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:59 AM 2 Answers
Subscribe

উদ্ভিদবিজ্ঞানের জনক কে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 07:53 PM
Flag(0)

তিনি বিখ্যাত দার্শনিক অ্যারিস্টটলের ছাত্র ছিলেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 06:35 AM
Flag(0)

থিওফ্রাস্টাস(Theophrastus)। তিনি বিখ্যাত দার্শনিক অ্যারিস্টটলের ছাত্র ছিলেন।

Sign in to Reply
Replying as Submit

প্রানীবিজ্ঞানের জনক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:58 AM 1 Answers
Subscribe

প্রানীবিজ্ঞানের জনক কে? তার সম্পর্কে আরো জানতে চাই//
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 10:01 AM
Flag(0)

উইলিয়াম হারভে ,

Sign in to Reply
Replying as Submit

মনোবিজ্ঞানের জনক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:33 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 07:57 PM
Flag(0)

উইলহেম উল্ড……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:22 AM
Flag(0)

মনোবিজ্ঞানের জনক কে ?  উইলহেম উল্ড

https://www.facebook.com/permalink.php?id=195568870552004&story_fbid=236897536419137

Sign in to Reply
Replying as Submit

সমাজ বিজ্ঞানের জনক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 06:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:46 PM
Flag(0)

অগাস্ট কোঁৎ (August Conte)সমাজ বিজ্ঞানের জনক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 03:40 PM
Flag(0)

সমাজ বিজ্ঞান ফরাসী সমাজ বিজ্ঞানী অগাস্ট কোঁতে (August Conte) র্সবপ্রথম Sociology শব্দটি প্রর্বতন করেন। তাকে বলা হয় সমাজ বিজ্ঞানের জনক। Sociology বা সমাজ বিজ্ঞান শব্দটির উৎপত্তি হয়েছে ল্যাটিন শব্দ Socious (সমাজ) এবং Logos(জ্ঞান বা বিজ্ঞান) থেকে। সমাজ সর্ম্পকে জ্ঞান বা আলোচনা থাকে যে শাস্ত্রে তাই সমাজ বিজ্ঞান।

Sign in to Reply
Replying as Submit