বাংলাদেশের সব চেয়ে ছোট এবং বড় জেলা দুইটি কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 05:45 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:46 PM
Flag(0)

সবচেয়ে ছোট জেলা মেহেরপুর।

সবচেয়ে বড় জেলা রাঙ্গামাটি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 10:58 PM
Flag(0)

সবচেয়ে ছোট জেলা মেহেরপুর। আর সবচেয়ে বড় জেলা রাঙ্গামাটি।

Sign in to Reply
Replying as Submit