ভাল ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে না?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 18, 2013 07:29 AM 2 Answers
Subscribe

ভাল ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে না?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 05:17 AM
Flag(0)

ভাল ছেলেরা ভাল থাকেই তো মেয়েদের না পেয়ে । খারাপ হবার বাসনা সবারই থাকে ভাল ছেলেরাও খারাপ হতে পারে যদি …………… অন্ততঃ কিছু ছেলে যাতে ভাল থাকে তাই ……!!!!!!!!!!!!!!!!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2013 09:05 AM
Flag(0)

কারন ভালো ছেলেরা সব ক্ষেত্রে একটু বেশী বুজে

Sign in to Reply
Replying as Submit